সেরা দুই খেলোয়াড়কে হারাচ্ছে হায়দরাবাদ

0
129

স্পোর্টস ডেস্ক: বেশিরভাগ ম্যাচেই ওপেনিংয়ে নেমে দলকে শক্ত ভিত গড়ে দিচ্ছেন ডেভিড ওয়ার্নার আর জনি বেয়ারস্টো। চলতি মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদ যে পয়েন্ট তালিকার চার নাম্বারে আছে, তাতে বড় অবদান এই দুই বিদেশি তারকার।
ওয়ার্নার আইপিএলে এর আগেও খেলেছেন, এই সানরাইজার্স হায়দরাবাদেই। তবে বেয়ারস্টোর আইপিএল অভিষেক হয়েছে চলতি মৌসুমে। এই দুজন এখন মৌসুমের সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় এক (ওয়ার্নার) আর দুই (বেয়ারস্টো) নাম্বারে আছেন। তবে হায়দরাবাদ সমর্থকদের জন্য দুঃসংবাদ। ফর্মের তুঙ্গে থাকা এমন দুজন তারকাকে হারাতে যাচ্ছে দলটি। অস্ট্রেলিয়ার ওয়ার্নার আর ইংল্যান্ডের বেয়ারস্টো- দুজনই জাতীয় দলের হয়ে খেলার জন্য হায়দরাবাদ শিবির ছাড়তে যাচ্ছেন।
আগে চলে যাবেন বেয়ারস্টো। মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের পরই ভারত ছাড়বেন ইংলিশ উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। ওয়ার্নার অস্ট্রেলিয়ার পথ ধরবেন এপ্রিলের শেষদিকে।
হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন অবলীলায়ই স্বীকার করে নিলেন, এমন দুজন তারকাকে হারানো তার দলের জন্য বড় ধাক্কা। তিনি বলেন, ‘তাদের (ওয়ার্নার-বেয়ারস্টো) চলে যাওয়া আমাদের জন্য বড় ক্ষতি। তারা বিশ্বমানের খেলোয়াড়। এই মাসের শেষের দিকে তারা থাকছেন না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here