দুর্নীতিবাজদের ছাড় দেওয়া হবে না: পরিকল্পনামন্ত্রী

0
7

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য কাজ করছেন। ফলে দেশের উন্নয়ন হয়েছে। ভবিষ্যতে দেশের আরো উন্নয়ন হবে। প্রধানমন্ত্রী শাসনামলে দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। এতে দুর্নীতিবাজরা কোনোভাবেই ছাড় পাবে না। সুনামগঞ্জে ৩৩৩-নম্বরের সেবা চালু হয়েছে। এতে দুর্নীতি ছাড়া জনসাধারণ দলিল, অনলাইন পর্চা, ই-নামজারী, কৃষি কার্যক্রম সেবা সহজেই পাবে।

রোববার (১ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জের শিল্পকলা একাডেমির হলরুমে ৩৩৩-কল সেন্টারের উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশে জন্মগ্রহণ করে মাতৃভূমিকে সম্মান না করা, গর্ববোধ না করা ব্যক্তিদের সঙ্গে প্রধানমন্ত্রী আপস করবেন না। তেমনি বাঙ্গালিরাও কোনোদিন আপস করবে না। দেশদ্রোহীদের বিরুদ্ধে আমাদের এ সংগ্রাম চলবে।

সুনামগঞ্জের ডিসি মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে উদ্বোধনীতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের এমপি জয়া সেনগুপ্তা, সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের এমপি অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার।

মো. রিফাতুল হকের সঞ্চালনায় উদ্বোধনীতে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, এসপি মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত ডিসি হারুন অর রশিদ, মোহাম্মদ শরিফুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here