সরস্বতী পূজার কারণে ভোট পেছানোর অনুরোধ আতিকুলের

0
47

মিরপুর ১২ নম্বরের আলুব্দি ঈদগাহ ময়দানে গণসংযোগ করেন ঢাকা উত্তরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। ছবি: নাসরিন আকতারসরস্বতী পূজার জন্য আসন্ন ঢাকার সিটি নির্বাচন পেছানোর দাবি করেছেন ঢাকা উত্তরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। নির্বাচন কমিশনকে বিষয়টি বিবেচনার অনুরোধ করেছেন তিনি।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মিরপুর ১২ নম্বরে আলুব্দি ঈদগাহ ময়দানে আয়োজিত নির্বাচনী প্রচার ও গণসংযোগ সমাবেশে এই অনুরোধ জানান আতিকুল। ঢাকা–১৬ আসনের আওয়ামী লীগের সাংসদ ও নেতা-কর্মীরা এই সমাবেশের আয়োজক।

আতিকুল ইসলাম বলেন, ‘বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। আমি চাই না, সরস্বতী পূজার দিন নির্বাচন হোক। পূজার কথা স্মরণ রেখে নির্বাচন পেছানো হোক, এই দাবি করছি। আমাদের খেয়াল রাখতে হবে, ধর্ম পালনে কারও যেন কোনো বিঘ্ন না হয়। আমি চাই, নির্বাচন কমিশন এ বিষয়টি বিবেচনা করবে।’

ঢাকা উত্তরে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগের বিষয়ে আতিকুল ইসলাম বলেন, ‘আমরা রাস্তায় রাস্তায় তাবিথ আউয়ালের পোস্টার দেখেছি।’

আতিকুল ইসলাম বলেন, ‘আমি বলব, আমাদের পোস্টার দেন, আমরা আপনাদের (তাবিথ আউয়ালের) পোস্টার লাগিয়ে দেব।’

ঢাকা–১৬ আসনের অন্তর্ভুক্ত উত্তর সিটি করপোরেশনের ৩, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের আলুব্দি ঈদগাহ মাঠ থেকে শুরু করে মিরপুর ১২, সেকশন ১১, পলাশ নগর, সেকশন ১০, পল্লবী, মিল্ক ভিটা, রূপনগর এলাকায় গণসংযোগ-প্রচার চালিয়েছেন আতিকুল ইসলাম।

আজকের প্রচার-গণসংযোগে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ–সমর্থিত কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন রবীন, ৬, ৭ ও ৮ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শিখা চক্রবর্তী, আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি অংশ নেন।

সমাবেশ, প্রচার মিছিল ও গণসংযোগে এলাকার সাংসদ ইলিয়াস উদ্দিন মোল্লাহর ভাই এখলাস উদ্দিন মোল্লা ও তাঁর সন্তানদের গাড়িবহর অংশ নিতে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here