দিলপাশায় কর্মহীন মানুষের পাশে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মাসুদ রানা

0
90

আব্দুল আজিজ: করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়েপড়া, মানুষের পাশে দাঁড়িয়েছেন ভাঙ্গুড়ার দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. মাসুদ রানা। রবিবার (১০ মে) দুপুরে উপজেলার দিলপাশার ইউনিয়নের প্রায় ১৩৩ টি পরিবারের মাঝে চিনি, সেমাই, ময়দা ও মাস্ক বিতরণ করা হয়। এর আগেও তিনি ১৮২ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু। অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী মহিলা নেত্রী আফিয়া সুলতানা আখি, পৌর সভার ৫ নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী মো. সিরাজুল ইসলাম সিরাই , স্থানীয় ইউপি সদস্য গোলাম মুর্তজা বাবু ও মো. জহুরুল ইসলাম প্রমুখ। এর আগে ৭ মে ভাঙ্গুড়ার দিলপাশার পাটুল বাজারে ১১৯টি অসহায় পরিবারের মাঝে গতকাল খাদ্য সামগ্রী বিতরণ করেন দিলপাশা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. মাসুদ রানা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. গোলাম হাফিজ রঞ্জু। দিলপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. মাসুদ রানা, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো. আব্দুল কাদের, সাধারণ সম্পাদক হাজী নূর মোহাম্মদ (বিশে খাঁ), ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপরি নিজাম উদ্দিন প্রমূখ।
মাসুদ রানা বলেন, পবিত্র রমজান মাসে কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারকে এই সহায়তা দেওয়া হবে। খাদ্যসামগ্রী বিতরণের সময় কে কোন দলের সমর্থক, সেটা বিবেচ্য নয়। দল-মত নির্বিশেষ দুস্থ মানুষের একটি তালিকা তৈরি করে তাদের মধ্যে খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। কেননা সবার আগে মানবতা। এখানে হিন্দু, মুসলমান বা ধর্মের পরিচয় বিবেচ্য নয়। মানবতাকেই এখন সবার অগ্রাধিকার দেওয়া উচিত। এই সাহায্য অব্যাহত থাকবে বলেও জানান তিনি। উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু বলেন, মাসুদ নিজ উদ্যোগে এ সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো এ মহৎ কাজকে আমি স্বাগত জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here