টানা জয়ে ক্রিকেট দলকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

0
26

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা দ্বিতীয় টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ জয়ে বাংলাদেশ ক্রিকেট টিমের সব সদস্য ও ম্যানেজমেন্ট সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৪ আগস্ট) রাতে গণমাধ্যমে পাঠানো পৃথক বার্তায় তারা এ অভিনন্দন জানান।

রাষ্ট্রপতির কার্যালয় জানায়, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচ জয়ে ক্রিকেট টিমের সকল সদস্য ও ম্যানেজমেন্ট সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

এদিকে, পৃথক এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়, টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশ জয় লাভ করায় ক্রিকেট দলের প্রতিটি সদস্যকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, মিরপুরে সিরিজের দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়াকে ৫ উইকেট আর ৮ বল হাতে রেখে হারিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। তাতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে স্বাগতিকরা এগিয়ে গেছে ২-০ ব্যবধানে।

১২২ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে একটা সময় বেশ বিপদে পড়েছিল বাংলাদেশ। কিন্তু দুই তরুণ আফিফ হোসেন ধ্রুব আর নুরুল হাসান সোহান সেই বিপদ সামলেছেন ঠান্ডা মাথায়। ৬৭ রানে ৫ উইকেট হারানোর পর ম্যাচ ঘুরানো এক জুটি গড়ে তুলেন আফিফ-সোহান। ৪৪ বলে ৫৬ রানের অবিচ্ছিন্ন জুটিতে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন তারা। আর তাতেই ঘরের মাঠে বাংলাদেশ যে কতটা কঠিন প্রতিপক্ষ, সেটা আরও একবার ক্ষতবিক্ষত হয়ে বুঝল অস্ট্রেলিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here